অশ্লিলতা থেকে দেশ বাচানোর আহবান
- রুহুল আমীন দুর্জয় ০৬-০৫-২০২৪

কইরে তোরা কই
নগ্ন লিওন আসছে দেশে
তারে আটকাও ঐ। কইরে তোরা কই।

সভ্যপারার নব্য,বুড়া
গর্জে উঠ,
ঊর্ধ্বশ্বাসে বজ্রত্রাসে ছুটরে ছুট।

দা বটনি যা আছে তোর
সব নিয়ে নে, ভীনদেশী ঐ বেশ্যাটাকে
ঢুকতে দিছ নে।

বাধা দিবে নগ্নদল
দেওক না,
জেলখানাতে বন্ধি করবে
করুক না।

তবুও ভাই মাস্তানা
রাখবো নারে আস্তানা
বেশ্যাদের,
এদেশ মোদের পবিত্র
হেথায় কেবল অস্তিত্য
সভ্যদের।

যতই তুফান আসোক পথে
থামবো না যৌনদেবীর আগমন আমরা
মানবো না।
রক্ত যা চাও তাই দেবো
কিন্তু জেনো,
সানি লিওনকে আনিছ না
কিন্তু মেনো।

আমরা তরুণ ঊষার অরুণ
সইবো না,
শাহ জালালে পুন্য দেশে
লিওন কাটরিনার আস্তানা।


সবাই রুখে দাড়ান দেশটাকে অশ্লিলতা মুক্ত করুন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

ruhulamin
২৯-০৮-২০১৫ ২০:৫৬ মিঃ

Right